Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীর বাঘায় ব্যক্তিগত সফরে ভারতীয় সহকারি হাই কমিশনার

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৫ পিএম

বাংলাদেশে নিযুক্ত রাজশাহীস্থ, ভারতের সহকারি হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটী বাঘা সফর করছেন। শনিবার (১১সেপ্টেম্বর) ব্যক্তিগত সফরে বাঘায় এলে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানানো হয়। নারায়নপুর কেন্দ্রীয় দুর্গামন্দির পরিদর্শনকালে সহকারী হাই কমিশনারকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান পূঁজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত কুমার বাকু পান্ডে ও সাধারন সম্পাদক অপূর্ব কুমার সাহা।

প্রতিবেশী দেশের এই কূটনৈতিক বিশাল দিঘীর পাশে প্রতিষ্ঠিত ৫০০ বছরের প্রাচীন ঐতিহাসিক বাঘা শাহী মসজিদসহ নারায়নপুর সার্বজনীন কেন্দ্রীয় দুর্গামন্দির, মাজার–মসজিদ ও যাদুঘর পরিদর্শন শেষে বাঘা পৌর সভার নারায়নপুর গ্রামের গৌতম পান্ডের মেয়ে পাপিয়া পান্ডের বাড়িতে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সাথে উপস্থিত ছিলেন, বাঘার কৃতি সন্তান,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক (সদস্য তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়) প্রনব কুমার পান্ডে।

অধ্যাপক প্রনব কুমার পান্ডে জানান, সফরকালে সহকারি হাই কমিশনার বাঘার আর্থসামাজিক, ধর্মীয় সহাবস্থানসহ সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। সেখানে তার সাথে সৌজন্য সাক্ষাত করেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞাসহ সাংবাদিকরা।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ভারতীয় সহকারি হাই কমিশনার বাঘায় ব্যক্তিগত সফরে আসার পর পাপিয়া পান্ডের বাড়িতে সৌজন্য সাক্ষাতে পর মধ্যাহৃভোজে মিলিত হন। সেখান থেকে কর্মস্থল রাজশাহীতে ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ