Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার বিসিকে তৈরী পোশাক কারখানায় আগুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম

ফতুল্লায় একটি তৈরি পোশাক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ফতুল্লার বিসিক এলাকায় আল বারাকা নীট ওয়্যার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডের খবর পেয়ে ফতুল্লা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ঘন্টাখানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কারখানাটির কম্পিউটার ও সিসি ক্যামেরা কন্ট্রোল প্যানেল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকান্ড ঘটেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফতুল্লা ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের ঘন্টাখানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এসময় কারখানাটির ৪র্থ তলায় অফিস কক্ষের সব আসবাবপত্র পুড়ে যায়। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি যে অফিস কক্ষের কম্পিউটার ও সিসিটিভি ক্যামেরার কন্ট্রোল প্যানেল থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুন লাগতে পারে। অগ্নিকান্ডে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ