Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মুরাদনগরে নিখোঁজের ৩ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

ওরসে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ থাকার ৩দিন পর ডোবা থেকে আবুল কাশেমের (৭৩) অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ময়না তদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বৃদ্ধ আবুল কাশেম কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব সোনাউল্লাহ গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

নিহতের পারিবার, থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সকালে বাঞ্চারামপুর উপজেলার মাছিমনগর ওরসের কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় বৃদ্ধ আবুল কাশেম। বাড়ি থেকে বের হয়েই সে নিখোঁজ হয়ে যায়। আত্মীয়স্বজণসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও আবুল কাশেমের কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সন্ধ্যায় পূর্ব সোনাউল্লাহ ও রমজানের কান্দা গ্রামের রাস্তার পাশের ডোবায় লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করে সুরতহাল পূর্বক থানায় নিয়ে আসে। রাতেই মৃতের স্ত্রী সমলা বেগম থানায় এসে লাশটি তাঁর স্বামীর বলে সনাক্ত করে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চি‎হ্ন পাওয়া যায়নি বলে থানার এসআই সাইফুল ইসলাম সাংবাদিকদের নিশ্চিত করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর রহস্য উদঘাটিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ