Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হামলার প্রতিবাদে সমাবেশ

মঠবাড়িয়ায় মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরসহ কয়েকজন নেতা-কর্মীদের ওপর ঢাকায় হামলার প্রতিবাদে গতকাল শনিবার দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পৌর আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, সহ-সভাপতি আরিফ উল হক, প্রচার সম্পাদক ফজলুর হক মনি ও শ্রমিক লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ। অপরদিকে সকালে উপজেলার বান্ধাঘাটা বাজারে মানববন্ধনে গুদিঘাটা সিনিয়র আলীম মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য মো. ছগির আকনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহফুজ উল্লাহ, উপাধ্যক্ষ এবিএম ইদ্রিস আলী, প্রভাষক নাসির উদ্দিন, উপজেলা যুবলীগ সহ-সভাপতি নাসির উদ্দিন মাতুব্বর।
বক্তারা হামলায় জড়িত ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ আহমেদ খানকে দল থেকে বহিস্কারের দাবি ও হামলায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, সব ধরনের সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ