Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গায় রুপার গয়না জব্দ

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

চুয়াডাঙ্গা-৬ বিজিব ব্যাটালিয়নের সদস্যরা দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী মুন্সীপুর গ্রাম থেকে ২২ কেজি ৭০০ গ্রাম ওজনের অবৈধ রূপার গয়না জব্দ করেছে। গত শুক্রবার দিনগত রাতে মুন্সীপুর বিওপির নিয়মিত টহল কমান্ডার হাবিলদার আব্দুল গফফারসহ একদল বিজিবি সদস্য ভারত থেকে পাচার হয়ে আসা এ গয়নাগুলো উদ্ধার করে।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল খালেকুজ্জামান পিএসসি জানান, গত শুক্রবার দিনগত রাতে নিয়মিত টহলদল তাদের টহল পরিচালনার সময় মুন্সীপুর গ্রামের ৯৩ প্রধান খুঁটির ১০০ গজ উত্তরে ধারমারা নদী অতিক্রম করে তিনটি ব্যাগসহ ৩ জন চোরাকারবারী বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাদের থামতে বলে। সে সময় তারা তাদের কাছে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়। ওই ব্যাগ তল্লাশী করে উল্লিখিত রূপার গয়নাগুলো জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৯ লাখ টাকা। জব্দ করা গয়নাগুলো দামুড়হুদা মডেল থানায় জমা দিয়ে এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন