Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিআরইউ টিটির চ্যাম্পিয়ন রুমেল

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে বাংলাদেশ টিটি ফেডারেশনের সহযোগিতায় আয়োজিত টেবিল টেনিস টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন জনকণ্ঠের স্পোর্টস রিপোর্টার রুমেল খান। গতকাল দুপুরের ফাইনালে রুমেল খান ২-০ সেটে হারিয়েছেন বাসস-এর সৈয়দ মামুনকে। এর আগে প্রথম সেমিফাইনালে বাসসের সৈয়দ মামুন (বাসস) ২-০ সেটে সংগ্রামের জাফর ইকবালকে এবং দ্বিতীয় সেমিফাইনালে রুমেল খান ২-০ সেটে চ্যানেল টুয়েন্টিফোরের মুকিমুল আহসান হিমেলকে হারিয়ে ফাইনালে পৌঁছান। তৃতীয় স্থান নির্ধারনী খেলায় মুকিমুল আহসান হিমেল জাফর ইকবালকে হারিয়ে দেন।
সকালে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান ছাড়াও কল্যাণ সম্পাদক জিলানী মিল্টন, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আমিনুল হক মল্লিক, কাজী শহীদুল আলম, সাহাব উদ্দিন সাহাব, রাশিদা আফজালুন নেসা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউ টিটির চ্যাম্পিয়ন রুমেল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ