Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনাইমুড়িতে ইউপি চেয়ারম্যান প্রার্থীর মামলা প্রত্যাহারের দাবি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবু মোহাম্মদ মহসিন ও ছাত্রলীগ নেতা হাফিজ তানভিরসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। গতকাল শনিবার বিকেলে ঘণ্টাব্যাপী সোনাইমুড়ি-চাটখিল সড়কের জয়াগ বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।
এসময় বক্তারা বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে বাঁধা সৃষ্টি করতে প্রতিপক্ষ এধরনের মিথ্যা মামলা করে। তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, জয়াগ ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবু মোহাম্মদ মহসিন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, ইউনিয়ন আওয়ামী লীগেরসহ সভাপতি শাহ নেওয়াজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ছালেহ আহমেদ বাবুল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হামিদ ইউছুফ তনয় প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান

৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ