Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ধর্ষণ চেষ্টার অভিযোগে আ.লীগ নেতা গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

মানিকগঞ্জের শিবালয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুলকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার বিকালে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।
ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, কিছু দিন আগে মটোরসাইকেল দুর্ঘটনায় আওয়ামী লীগের উপজেলা নেতা নকুল শীলের একটি হাত ভেঙ্গে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি তিনি ফেরেন। প্রতিবেশী এক কলেজছাত্রী প্রতিদিন তিনশত টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন।
প্রতিদিনের মত গত বৃহস্পতিবার দুপুরে হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোর করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেয়। পরে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই কলেজছাত্রীর চিৎকারের শব্দ পেয়ে অন্য ঘরে থাকা নকুলের বউ এগিয়ে আসলে তাকে ছেড়ে দেয়।
শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা সাংবাদিকদের জানান, একজন ভুক্তভোগী কলেজছাত্রী অভিযোগ করেন তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া যাওয়ায় আসামি নকুল শীলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।
শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, ঘটনা সত্য হলে দলীয় ফোরামে কথা বলে সবার সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ