Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩২ এএম

টাঙ্গাইলের সখিপুরে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১০টায় ঢাকা-সখিপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন—আরাফাত হোসেন ও দেলোয়ার হোসেন। নিহত আরাফাত একমি কোম্পানির এবং দেলোয়ার গ্লুটেক কোম্পানির রিপ্রেজেনটেটিভ হিসেবে সখিপুরে দায়িত্বরত ছিলেন। তাঁদের সহকর্মীরা জানান, আরাফাত হোসেনের বাড়ি নাটোর ও দেলোয়ার হোসেনের বাড়ি দিনাজপুর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আরাফাত ও দেলোয়ার একটি মোটরসাইকেলযোগে সখিপুরের দিকে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সখিপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তাঁদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে আরাফাত ও দেলোয়ার ঘটনাস্থলেই মারা যান। তাঁদের দু’জনের মাথা ছিন্নভিন্ন হয়ে যায়।

রাত সাড়ে ১১টার দিকে সখিপুর থানা-পুলিশ লাশ দু’টি উদ্ধার করে নিয়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) শাহীন বলেন, একটি কাভার্ডভ্যান গোড়াই এলাকায় আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে ওই কাভার্ডভ্যানটিই দুর্ঘটনা ঘটিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ