Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কয়রায় দু পক্ষের সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ আহত ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১:৩২ পিএম

খুলনার কয়রায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এতে দুই পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার আমাদি ইউনিয়নের হরিনগর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শাহিন নামে একজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্য হলেন, উপ পরিদর্শক ইব্রাহিম হোসেন ও কনস্টেবল নাঈম। এ সময় আবু সাঈদ সানা (৫৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

কয়রা থানা পুলিশের আমাদি ক্যাম্প ইনচার্জ ইব্রাহিম হোসেন জানান, উপজেলার হরিনগর গ্রামে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। এ সময় হানিফ চৌকিদারের নেতৃত্বে অর্ধ শতাধিক পুরুষ ও মহিলা লাঠি-সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা করে। এ সময় তাদের হামলায় পুলিশের ৬ সদস্য আহত হয়। এর মধ্যে দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কয়রা থানার ওসি রবিউল হোসেন বলেন, উপজেলার হরিনগর গ্রামে একটি জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। খবর পেয়ে সেখানে থানা থেকে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ