Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংক যশোর জোনের শরীআহ পরিপালন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৭:০০ পিএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড যশোর জোনের “ব্যাংকিং কার্যক্রমে শরী‘আহ পরিপালন” শীর্ষক ওয়েবিনার ১১ সেপ্টেম্বর ২০২১, শনিবার অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডাইরেক্টর প্রফেসর ড. কাজী শহীদুল আলম এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। ওয়েবিনারে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মদ আব্দুস সামাদ। যশোর জোনপ্রধান মো: মাকসুদুর রহমান এর সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো: শামসুদ্দোহা। যশোর জোনের সকল শাখাপ্রধান ও কর্মকর্তাগণ ওয়েবিনারে অংশগ্রহণ করেন।

 



 

Show all comments
  • Abdullah ১৩ সেপ্টেম্বর, ২০২১, ২:১০ এএম says : 0
    ব্যাংকের নামের আগে ইসলামি, শরিয়াহ ইত্যাদি নাম লাগিয়ে সুদ মুক্ত বলে সাধারণ মানুষকে সুদি লেন-দেনে যুক্ত করা হচ্ছে। আসলেকি বাংলাদেশে সুদ মুক্ত কোনো ইসলামি ব্যাংক আছে? মানুষের সাথে বাটপারি চলে। কিন্তু মহান আল্লাহর সাথে বাটপারি করে কেউ রেহাই পায়নি, পাবেওনা। কাজেই আল্লাহ কে ভয় করুন। আখেরাতের হিসাব কে বিশ্বাস করুন। সুদি ব্যাবসা ছেড়ে দিয়ে নিজে পবিত্র থাকুন, অন্যকে পবিত্র থাকতে সহায়তা করুন।আল্লাহ হাফজ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ