Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দেশের বাজারে শক্তিশালী ব্যাটারি ও চমৎকার ফিচারের গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন নিয়ে এল স্যামসাং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৭:১১ পিএম

সম্প্রতি, দেশের বাজারে শক্তিশালী ও উদ্ভাবনী প্রযুক্তির নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। মিলেনিয়াল প্রজন্ম ও তরুণ প্রফেশনালদের চাহিদা অনুযায়ী চমৎকার ফিচারের সমন্বয়ে মোবাইলটি তৈরি করা হয়েছে।

এই উপলক্ষে স্যামসাং বাংলাদেশ’র হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ইন্ডাস্ট্রির নেতৃত্বস্থানীয় স্পেসিফিকেশন ও ফিচারসমৃদ্ধ ফ্ল্যাগশিপ সিরিজের সংখ্যার পরিপ্রেক্ষিতে স্যামসাং বরাবরই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে প্রিয় একটি ব্র্যান্ড। তবে, উন্নত ফিচারের ফ্ল্যাগশিপ মোবাইল সাধারণত বেশ ব্যয়বহুল হয়। চলমান কোভিড-১৯ মহামারির ফলে অসংখ্য মানুষ আর্থিক সমস্যার মুখোমুখি হচ্ছেন; ফলে, সবার পক্ষে উন্নত ফিচারের স্মার্টফোন ব্যবহার করা সম্ভব নয়। তাই, স্যামসাং বাংলাদেশ দেশের বাজারে ক্রেতাদের জন্য অসাধারণ ফিচারের সাশ্রয়ী মূল্যের নতুন গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন এনেছে। আমরা আশা করছি, এ মোবাইলটি ব্যবহারকারীদের চমৎকার ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে তাদের সেরা বন্ধু হয়ে উঠবে।”

এ ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং এর সাথে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি; ফলে, ব্যবহারকারীরা ব্যাটারি লাইফ শেষ হওয়ার চিন্তা না করেই হোম অফিস, অনলাইন ক্লাস, সিনেমা ও গেমিং উপভোগ করতে পারবেন। মাল্টি-টাস্কিং-এর জন্য বর্তমানে শক্তিশালী ব্যাটারি অপরিহার্য এবং এমন সাশ্রয়ী মূল্যের মোবাইলে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি থাকা সত্যিই অবিশ্বাস্য।

অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ- এর দুটি সংস্করণে বাজারে পাওয়া যাচ্ছে। সফটওয়্যারের দিক থেকে এ ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও প্রতিষ্ঠানের ওয়ান ইউআই ৩.১ রয়েছে। এর দ্রুত গেমিং ও ভিডিও পারফরমেন্স ব্যবহারকারীদের দিবে চমৎকার স্মার্টফোনের অভিজ্ঞতা। জেন জি ও সহ¯্রাব্দ প্রজন্মের ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা গ্যালাক্সি এফ২২ - এ রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ও মিনিমালিস্ট স্ল্যাব-লাইক ডিজাইনের বড় ডিসপ্লে। এর ৯০ হার্টজ রিফ্রেশ রেট ব্যবহারকারীদের দিবে মসৃণ স্ক্রলিং, ট্রানজিশন ও দ্রুত ওয়েব ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।

কর্নিং গরিলা গ্লাস ৫ থাকায় গ্যালাক্সি এফ২২ - এর স্ক্রিন দাগ পড়া থেকে সুরক্ষিত থাকে। ফলে, মোবাইলের ক্ষতি হতে পারে এমন দুশ্চিন্তা ছাড়াই ব্যবহারকারীরা যেকোনো অ্যাডভেঞ্চারে যেতে পারেন এবং ছবি তুলতে পারেন। এসব স্পেসিফিকেশন ছাড়াও স্মার্টফোনটিতে আরও অসাধারণ ফিচার রয়েছে। এতে আছে ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লট।

সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ফিচারের স্মার্টফোনের আদর্শ উদাহারণ হলো স্যামসাং গ্যালাক্সি এফ২২। তাই, পরিবর্তিত সময়ের সাথে তাল মিলিয়ে স্মার্টফোন ব্যবহার করতে চাইলে যে কেউ নির্ধিদ্বায় এ মোবাইলটি ব্যবহার করতে পারেন।

স্টাইলিশ ডিজাইনের ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু কালারে উপলব্ধ গ্যালাক্সি এফ২২ ব্যবহারের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের রুচিশীল পছন্দের বহিঃপ্রকাশ ঘটাতে পারেন। কালার দুটি জেন জি ও সহ¯্রাব্দ প্রজন্মের ব্যবহারকারীদের জন্য আদর্শ। দুর্দান্ত ফিচারের এ স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য মাত্র ১৮,৪৯৯ টাকা।



 

Show all comments
  • SADIN ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৩ এএম says : 0
    Samsung f12 BDT Koto
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ