Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ.লীগকে ধারণকারী সকলকে নিয়ে ঐক্যের ডাক দিলেন বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৩ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ঐক্যই আমাদের শক্তি। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আওয়ামী লীগের আদর্শকে ধারণকারী সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো এটাই আমাদের আজকের স্মরণসভায় শপথ।

আজ (১২ সেপ্টেম্বর) রোববার মাদারীপুরের রাজৈর ঈদগাহ ময়দানে আওয়ামী লীগ রাজৈর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক, রাজৈর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম শাজাহান খানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে - আওয়ামী লীগের আদর্শকে আমাদের চেতনায় ধারণ করতে হবে, লালন করতে হবে। আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় মাননীয় নেত্রী নির্দেশ দিয়েছেন তোমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে জাতির পিতার আদর্শ বাস্তবায়নে একযোগে কাজ করো। আজকের এই স্মরণ সভায় দাঁড়িয়ে আমি বলতে চাই, তার নির্দেশ মেনে আমরা মাদারীপুরে আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবো।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতার সংগঠন আওয়ামী লীগ তৃণমূলের শক্তিতে বলিয়ান। মাদারীপুর জেলা আওয়ামী লীগকে আমি শ্রদ্ধা জানাই দুর্দিনের শাহজাহান ভাইর স্মরণে আজকের এই স্মরণসভা আয়োজনের জন্য। যারা জীবন দিয়ে সংগ্রাম করে আওয়ামী লীগকে আজকের এই জায়গায় এনেছেন তাদের প্রতি সম্মান জানাই।

তিনি বলেন, প্রিয় মাদারীপুরবাসী সারা জীবন আওয়ামী লীগের উপর আস্থা রেখেছেন সেজন্য আপনাদের প্রতি কৃতজ্ঞতা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের আদর্শ, আমাদের চেতনা। বঙ্গবন্ধু কন্যা আপনাদের পাশে আছেন। আমরা সেবক হিসেবে আপনাদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো।

বাহাউদ্দিন নাছিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নীতি আদর্শে অবিচল থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন। নীতিহীন-আদর্শহীনদের বিরুদ্ধে জাতির পিতা সারাজীবন লড়াই করেছেন। আমাদের লড়াইও সেভাবেই চলবে।

তিনি বলেন, আমাদেরকে আদর্শবান হতে হবে, নীতিবান হতে হবে। আজ ধর্মব্যবসায়ী নীতিহীন রাজনীতিবিদরা ধর্মের নামে অপরাজনীতি, ষড়যন্ত্রের রাজনীতিতে ব্যস্ত। তাদের বিষয়ে সচেতন থাকতে হবে। ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগ রাজৈর উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মতিন তালুকদারের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জমিরউদ্দিন খান ও সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা সভাপতি তাহমিনা সিদ্দিকি এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাহাউদ্দিন নাছিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ