Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ৩ সেতু উদ্বোধন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ঢাকার ধামরাইয়ের শরীফবাগ, ডেমরান ও বেনীপুর সেতুর ভার্চুয়ালী শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলা নয়ারহাট ইসলামপুরে সড়ক ও জনপদের ডাক বাংলোতে ভার্চুয়ালী এই সেতু ৩টির উদ্বোধন করা হয়।
প্রায় ৪৩ কোটি ৪১ লক্ষ ১১ হাজার টাকা ব্যয়ে ধামরাইয়ের ডেমরান, শরীফবাগ ও বেনীপুর সেতু ৩টি তৈরি করা হয়।
এ ভার্চুয়ালী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের
এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-২০ (ধামরাই) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ, পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা, ঢাকা সড়ক ও জনপদ বিভাগের প্রধান নির্বাহী প্রকৌশলী আব্দুর সবুর, মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম, মানিকগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী গাউস-উল-হাসান মারুফ, উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকি, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাসুম খান, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেমায়েত কবির মতিন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাড. সোহানা জেসমিন মুক্তা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ