Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আ.লীগের প্রার্থী শুসেন চন্দ্র শীল

ফেনী সদর উপজেলা উপনির্বাচন

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফেনী সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের একক প্রার্থী হিসেবে চ‚ড়ান্ত মনোনয়ন পেয়েছেন বাবু শুসেন চন্দ্র শীল। গত শনিবার আ.লীগের স্থানীয় সরকার ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে মনোনীত করা হয়েছে। বর্তমানে তিনি সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
জানা যায়, গত ১৩ আগষ্ট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকমের মৃত্যুতে পদটি শূন্য হয়ে যায়। এরপর গত ২ সেপ্টেম্বর ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে শূন্য আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছেন জেলা নির্বাচন অফিস। ফরম কিনেন মোট ৬ জন প্রার্থী। তৃণমূলের ভোটাভুটিতে ৬ জন প্রার্থীর মধ্যে শুসেন শীল সর্বোচ্চ ভোট পান। পরে কেন্দ্র থেকে তাকে চ‚ড়ান্ত মনোনয়ন দিতে হাইকমান্ডে সুপারিশ করেন ফেনী জেলা আ.লীগ।
চ‚ড়ান্ত মনোনয়ন পাওয়ার পর শুসেন চন্দ্র শীল বলেন, ছাত্র রাজনীতি থেকে এ পর্যন্ত আওয়ামী রাজনীতির সাথে যুক্ত রয়েছি। আজকে আমার জীবনে বড় স্বীকৃতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফেনী সদর উপজেলায় নির্বাচনের জন্য আ.লীগ থেকে আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি তার প্রতি চির কৃতজ্ঞ। তিনি আরো বলেন, আগামী ৭ অক্টোবরের নির্বাচনে ভোটারদের সহযোগিতা নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে দলমতের উর্ধ্বে থেকে সবার জন্য একযোগে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ