Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বান্দরবা‌নের থান‌চি‌তে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

বান্দরবা‌ন থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯:০২ পিএম

বান্দরবানের থান‌চি‌তে বড়পাথর দর্শণীয় স্থানে পা‌নি‌তে ডুবে নিখোঁজ হওয়া একদিন পর পর্যটক মো: ফজলে এলাহী ফয়সাল (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যা ৬ টায় তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, নিখোঁজের একদিন পর রোববার বিকালে ওই এলাকায় স্থানীয়রা একটি ভাসমান লাশ দেখতে পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে দশফুট দূরে খাল থেকে নিখোঁজের লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থান‌চি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি ) সু‌দীপ রায় জানান, বড়পাথর এলাকায় পানিতে ডুবে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির আত্মীয় স্বজন থানচিতে পৌছেছে। লাশটি ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, শনিবার সকালে জেলার থানচি উপজেলার তীন্দু ইউনিয়নের বড়পাথর দর্শণীয় পর্যটন স্পট এলাকায় ভ্রমণে যান ১২ জনের একটি গ্রুপ। এসময় সাঙ্গু নদীর বড়পাথর পর্যটন স্পটে গোসল করতে নেমে পানিতে ডুবে নিখোঁজ হন পর্যটক মো: ফজলে এলাহী ফয়সাল।সে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার পূর্ব মেরাসানীর বা‌সিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ