Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীতে ১কোটি টাকার হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৫ পিএম

রাজশাহী র‌্যাব-৫ অভিযানে কোটি টাকার হেরোইনসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। গত ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার দিকে চারঘাট নন্দনগাছী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। গনমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব।

র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহীর চারঘাট নন্দনগাছী বটতলা মোড়ে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করেন। এসময় মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম জনি (৩২) দেহ তল্লাশীকারে তাহার ডান হাতে থাকা ০১ টি প্লাস্টিকের বাজরের ব্যাগের ভিতর রক্ষিত অবস্থায় ০১ কেজি অবৈধ মাদকদ্রব্য হেরোইন সাদৃশ্য পাউডার (যাহা টহল গাড়ীতে থাকা ডিজিটাল পরিমাপক যন্ত্র দ্বারা ওজনকৃত), যাহার মূল্য আনুমানিক = ১,০০,০০,০০০/-(এক কোটি) টাকা।
গ্রেপ্তারকৃত আসামী মোঃ মনিরুল ইসলাম জনি (৩২) চারঘাট উপজেলার নতুনপাড়া গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে। জনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজশাহী জেলার চারঘাট থানাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে এবং সে আরো জানায় যে, উক্ত হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল।
আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ