Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এফবিসিসিআই’র পরিচালনা পরিষদকে সংবর্ধনা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) এর নবনির্বাচিত পরিচালনা পরিষদকে নারায়ণগঞ্জের ব্যবসায়ী সংগঠনগুলোর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত শনিবার রাতে নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতেই এফবিসিসিআই’র নবনির্বাচিত পরিচালনা পরিষদের সভাপতি মোহাম্মদ জসীম উদ্দিন ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ বাবুসহ পরিচালকদের আনুষ্ঠানিকভাবে অভ্যর্থনা জানানো হয়। পরে একে একে বক্তব্য রাখেন পরিসদের সভাপতিসহ সকল কর্মকর্তারা।

অনুষ্ঠানের আয়োজকদের মধ্যে বক্তব্য রাখেন গার্মেন্টস শিল্প মালিকদের সংগঠন বিকেএমইএ’র সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হাতেম, এফবিসিআইএ’র সাবেক পরিচালক মোহাম্মদ আলী ও প্রবীর কুমার সাহা। অনুষ্ঠানে বিকেএমইএর’র সভাপতি সংসদ সদস্য সেলিম ওসমানসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ তাদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে ব্যাংকিংসহ নানা সমস্যা ও সম্ভাবনার কথাও তুলে ধরেন। সমাপনী বক্তব্যে এফবিসিআই সভাপতি মোহাম্মদ জসীম উদ্দিন ব্যবসায়ীদের আশ্বস্ত করে জানান, অদূর ভবিষ্যতে আন্তর্জাতিক ব্যবসা খাতে বাংলাদেশের উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। তবে সরকারের রাজস্ব আদায় সংস্থা এনবিআর’র কিছু ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায়ীদের অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে। সেই প্রতিবন্ধকতা দূর করতে এফবিসিআই’র সভাপতি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিকেএমইএ, বিজেএমইএ, বাংলাদেশ ইয়ার্ণ মার্চেন্ট অ্যাসোসিয়েশন, বাংলাদেশ নিটিং ওনার্স অ্যাসোসিয়েশন ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিদের পাশাপাশি ছয় শতাধিক শিল্প মালিক অংশ নেন। অনুষ্ঠান শেষে নৈশ ভোজের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ