Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় বাবা ও দুই সন্তানের মৃত্যু

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী একই পরিবারের বাবা ও দুই সন্তানসহ ৩ জনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার ছেলে রুবেল ও পাভেল। গুরুতর আহত বাবা সাদেক মিয়া চিকিৎসাধীন অবস্থায় দুপুরে হাসপাতালে মৃত্যু বরণ করেন। এই ঘটনায় সাদেক মিয়া ও তার ২ সন্তানসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়, সকাল ৫টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় অটোরিকশাটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে৷ এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাভেল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়া মারা যান। আহত অন্যরাও বিভিন্ন যায়গায় চিকিৎসা নিচ্ছেন। খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) ধর্মজিত সিনহা ৩ জন মৃত্যুর বিষয়টি জানিয়ে বলেন, খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমানসহ পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ