Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগরির বাগদান সম্পন্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩০ পিএম

দীর্ঘ দিনের প্রেমিক স‌্যাম আসগরির সঙ্গে বাগদান সারলেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে ভক্তদের সুখবর দেন এই পপ তারকা। ভিডিওতে স‌্যাম আসগরির সঙ্গে দেখা যায় ব্রিটনিকে। নিজের আঙুলের হীরার আংটি ক্যামেরার সামনে তুলে ধরেন গায়িকা।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে হাতে বাগদানের হীরার আংটি দেখিয়ে ক্যাপশনে ব্রিটনি লিখেছেন, ‘বিশ্বাস হচ্ছে না।’ আর স্যাম তার ইনস্টাগ্রাম স্টোরিতে প্রথমে লিখেছেন ‘বড় খবর আসছে।’ এর পরেই তিনি ব্রিটনির হাতের আংটি দেখানো একটি ছবি শেয়ার করেছেন।

এদিকে ব্রিটনি স্পিয়ার্সের ম‌্যানেজার ব্র্যান্ডন কোহেন এ খবর নিশ্চিত করে বলেন, ‘এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে আজ (১৩ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন, ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত তারা।’

এই যুগলের ছবি এবং ভিডিও ভরে গেছে ভক্তদের ভালোবাসা ও শুভ কামনায়। শুভেচ্ছা জানিয়েছেন প্যারিস হিলটন, উইলি গোমেজ সহ ব্রিটনির কাছের বন্ধুরাও।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ২৭ বছর বয়েসী স‌্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। এরপরে বন্ধুত্ব ও প্রেম। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পরে বাগদান হলো তাদের।

এরআগে ৩৯ বছর বয়েসী ব্রিটনি দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। কিন্তু এ বিয়ে বেশি দিন টিকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগদান সম্পন্ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ