Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে এটিএম বুথ ভেঙে ২৪ লাখ টাকা ডাকাতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৩:১১ পিএম

সিলেটের ওসমানীনগরে একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার ভোর ৪টায় ডাকাত দল এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে প্রায় ২৪ লাখ টাকা লুট করে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কসংলগ্ন ওসমানীনগরের শেরপুর নতুন বাজার ইউনুছ ম্যানশনের দ্বিতীয় তলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) অবস্থিত। এর নিচতলায় ব্যাংকটির ফাস্ট ট্র্যাক এটিএম বুথ। রোববার ভোর চারটার দিকে একদল ডাকাত ওই বুথে হানা দেয়। এ সময় বুথের নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে। পরে বুথ ভেঙে প্রায় ২৪ লাখ ২৫ হাজার টাকা লুট করে ডাকাত দল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদারসহ পুলিশের ঊর্ধবতন কর্মকর্তারা।
এ ব্যাপারে ইউসিবি ব্যাংকের ওসমানীনগর শাখার ব্যবস্থাপক আশরাফুল আমিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কথা বলতে চাননি। তিনি বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে।
সকালে স্থানীয় ব্যক্তিরা বুথের নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে ঘটনাটি পুলিশকে জানান। এ ব্যাপারে ব্যাংক কর্তৃপক্ষ অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ