Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্কটিশ এমপি জনাব ফয়সল হোসেন চৌধুরী যুক্তরাজ্যের বার্মিংহামস্থ সিরাজামমুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টারে ফুলেল শুভেচ্ছায় সিক্ত

যুক্তরাজ্য সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:০১ পিএম

গত ১২/ ০৯/ ২০২১ইং রবিবার বার্মিংহামে অবস্থিত সিরাজামমুনিরা জামে মসজিদ এন্ড এডুকেশন সেন্টার পরিদর্শনে আসেন স্কটিশ পার্লামেন্ট মেম্বার জনাব ফয়সল হোসেন চৌধুরী,সেন্টারের পরিচালক আলহাজ্ব নান্নু মিয়ার সভাপতিত্বে এবং আলহাজ্ব হা. সাব্বির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জনাব ফয়সল হোসেন চৌধুরী, সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) ছোট বেলায় আমাকে কোলে নিয়েছেন,তার আদর্শে প্রতিষ্টিত এই মসজিদ পরিদর্শন করতে পেরে আমি আনন্দিত পাশাপাশি দ্বীনের কায়েমের জন্য মসজিদে পরিচালিত বহুমুখী খেদমত সত্যিই প্রশংসনীয়। শুধু এই মসজিদ নয় বাংগালী কমিউনিটির যেকোনো প্রয়োজনে আমাকে আপনাদের পাশে পাবেন ইনশাআল্লাহ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তার সফরসঙ্গী, মো. মুনতাকিম চৌধুরী, জুনেদ আহমদ চৌধুরী, মো. রাজা চৌধুরী, মসজিদের নিয়মিত মুসল্লী মো. আব্দুল মালিক, আব্দুল হালিম সৈয়দ তাজুল ইসলাম, মো. জাহাঙ্গীর মিয়া প্রমুখ। বিশেষ উল্লেখ্য যে বাংলাদেশি বংশোদ্ভূত সিলেটের কৃতিসন্তান বিশিষ্ট সমাজসেবক ফয়সল হোসেন চৌধুরী, স্কটিশ পার্লামেন্ট নির্বাচনে প্রথম বাংলাদেশী যিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ