Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

তথ্য ফরম বিতরণ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৫ পিএম

ওয়ার্ড ও থানা কমিটির পদ প্রত্যাশীদের কাছ থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি। এরই মধ্যে প্রতিটি ওয়ার্ড ও থানায় তথ্য ফরম পাঠিয়েছে সংগঠনটি। আজ সোমবার ভাসানী ভবন মিলনায়তনে ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু।

জানা গেছে, ওয়ার্ড ও থানা কমিটিতে যারা পদ পেতে চান, তাদের জন্য এসব তথ্য ফরম বিতরণ করা হচ্ছে। প্রতিটি ওয়ার্ড ও থানার টিম লিডারদের কাছে ফরম হস্তান্তর করা হয়েছে। তারা নিজ নিজ এলাকায় ফরম বিতরণ করবেন। তাদের কাছ থেকে পদ প্রত্যাশীরা তথ্য ফরম সংগ্রহ করবেন। ফরম বিতরণ শুরু হলেও এখনো জমা দেওয়ার দিন-তারিখ ঠিক করা হয়নি।

সংগঠনের নেতারা বলেন, প্রত্যেকটি ওয়ার্ড ও থানার অলিগলি থেকে যোগ্য নেতৃত্ব বাছাই করা হবে। যারা সট, সাহসী, ত্যাগী ও মামলা-হামলার স্বীকার এবং আন্দোলন-সংগ্রাম করতে পারবে, তাদের প্রাধান্য দিয়ে কমিটিতে জায়গা দেওয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন ইউনুস মৃধা, মোঃ. মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, লিটন, মাহমুদসহ আহ্বায়ক কমিটির সদস্যরা। উল্লেখ্য, গত ২ আগস্ট ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আহ্বায়ক কমিটি ঘোষণা করে বিএনপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ