Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলা জেলার সাবেক ছাত্রদল সভাপতির ইন্তেকাল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:১০ পিএম | আপডেট : ৮:৫৩ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২১

ভোলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও ভোলা জেলা তরুণ দলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল মিয়া (৫৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—রাজিউন)। ১৩ সেপ্টেম্বর সকাল ১১ টা ৩০ মিনিটে নিজ বাসভবনে স্ট্রোক করে মৃত্যু বরন করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ ট্রুম্যান, সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক ও ভোলা সদর থানা বিএনপি’র আহবায়ক আসিফ আলতাফ, ভোলা জেলা তরুণ দলের সভাপতি রুহুল আমিন মিরন প্রমুখ।

শোক বার্তায় বিএনপি নেতারা বলেন, মো: আলী দুলাল ছিলেন জাতীয়তাবাদী দলের অনুগত ব্যক্তি। তিনি সারাজীবন গণতন্ত্র রক্ষার আন্দোলনে শামিল ছিলেন। মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন