Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

দেশ ও জাতির কল্যাণে কর্মীদের ভূমিকা রাখতে হবে

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৫ পিএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ বলেছেন, জমিয়তের পূর্বপুরুষদের আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে হবে। মানবসেবাকে ইবাদত মনে করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার প্রস্তুতি নিতে হবে। দলের ইতিহাস-ঐতিহ্য মাথায় রেখে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে মনযোগী হতে হবে। আজ সোমবার বিকেলে পল্টনস্থ’ দলীয় কার্যালয়ে ঢাকাস্থ দায়িত্বশীলদের এক বিশেষ বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ এসব কথা বলেন।

দলের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বৈঠকে আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া, মাওলানা ফজলুল করীম কাসেমী, সহ-সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজিপুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি নাসিরুদ্দিন খান, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, অর্থ সম্পাদক মুফতী জাকির হোসাইন কাসেমী, দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা লোকমান মাজহারী, অফিস সম্পাদক মাওলানা আব্দুল গাফফার ছয়ঘরী, মাওলানা আব্দুল কুদ্দুস মানিকনগর, মাওলানা শরীফ মোহাম্মদ ইয়াহইয়া, মাওলানা তাজুল ইসলাম আশ্রাফী ও মাওলানা জাবের কাসেমী।

বৈঠকে আসন্ন রবিউল আউয়াল মাসে দেশব্যাপী সীরাত কন্ফারেন্সের কর্মসূচি গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়তে উলামায়ে ইসলাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ