Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনার দাকোপে নির্বাচনী সহিংসতা, হামলা-মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩২ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দাকোপে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে। এ সময়ে একজন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করা হয়েছে।

দাকোপ থানায় আজ সোমবার বিকালে বিপ্রদাস দাস এর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, আনারস প্রতীকে নির্বাচনী প্রচার প্রচারণা শেষে রোববার রাত ১১ টার দিকে উপজেলার ২ নম্বর দাকোপ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সঞ্জয় কুমার রায়কে তার কর্মী সমর্থকরা বাড়ি পৌঁছে দেয়। পরবর্তীতে তারা ফিরে আসার পথিমধ্যে দাকোপ সিএমবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে ব্রিজ সংলগ্ন দিলিপের দোকানের সামনের রাস্তায় পৌঁছালে দাকোপ এলাকার প্রনব মৃধা, সনজিত রায়, সাহেবের আবাদের খগেন্দ্রনাথ গাইন, ছিটিবুনিয়ার সঞ্জয় মন্ডল, তরুন ঘরামী, শ্যামল বাইন, কিশোর মন্ডল, মাদিয়ার চক এলাকার পলাশ বর্মন, গৌরাঙ্গ ঘরামীসহ আরো ১৫/১৬ জন দলবন্ধ হয়ে লাঠি সোটা নিয়ে হামলা চালায়। হামলায় সঞ্জয় রায়ের কর্মী নৃপেন রায় গুরুতর আহত হয়। বর্তমান তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় দাকোপ মাদিয়ার চক এলাকার বিপ্রদাস মন্ডল বাদী হয়ে থানায় এজাহার দাখিল করেছেন।

দাকোপ থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী বলেন, দুই পক্ষের দুইটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ