Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাসুল (সা.) আদর্শ বাস্তবায়নেই রয়েছে দুনিয়া ও আখেরাতের কল্যাণ

সংবাদ সম্মেলনে- নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৯ পিএম

রাসুল (সা.) আদর্শ বাস্তবায়নের মধ্যেই রয়েছে দুনিয়া ও আখেরাতের কল্যাণ। রাসুল (সা.) আদর্শ সমাজ, দেশ ও রাষ্ট্রের সর্বত্র প্রতিষ্ঠা করতে নিরলস প্রচেষ্টা চালাতে হবে। রাসুল (সা.) কে নিয়ে যারা কটূক্তি ও ব্যঙ্গ করবে তাদের সাথে কোনো আপোষ করা যাবে না। রাসুল (সা.) স্মরণে ঢাকা রাজারবাগ দরবার শরীফে শুরু হতে যাচ্ছে ৬৩ দিনব্যাপী বিশেষ মাহফিল। এ লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে রাজারবাগ দরবার শরীফের উদ্যোগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, মুসলিম উম্মাহ সকলের উচিত উক্ত বেমেছাল বরকতময় মাহফিলে অংশগ্রহণ করা। এ সময় সমস্ত মুসলিম উম্মাহকে উক্ত মাহফিলে অংশগ্রহণের দাওয়াত দেন রাজারবাগ দরবার শরীফের নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, মাসিক আল বাইয়্যিনাত এর নির্বাহী সম্পাদক আল্লামা আবুল খায়ের মুহম্মদ আযীযুল্লাহ, মুহম্মদিয়া জামিয়া শরীফ মাদরাসার মুহতামিম আল্লামা মুফতি মুহম্মদ আলমগীর হুসাইন ও আল্লামা মুহম্মদ আলমগীর হুসাইন। সংবাদ সম্মেলনে বলা হয়, কর্মসূচির মধ্যে রয়েছে ৩০ দিনব্যাপী প্রতিযোগীতা মাহফিল, ৩০ দিনব্যাপী ওয়াজ শরীফ মাহফিল এবং ৩ দিনব্যাপী সুন্নতি সামা’ শরীফ মাহফিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ