Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চ্যাম্পিয়ন্স লিগের সব টিকেট বেঁচতে পারেনি বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩২ পিএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলবে বার্সেলোনা। ম্যাচটি হবে বার্সার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে। বার্সার মাঠটিতে একসঙ্গে বসে ৮০ হাজার দর্শক খেলা দেখতে পারে। কিন্তু করোনা বিধি নিষেধের কারণে অর্ধেক, অর্থাৎ ৪০ হাজার দর্শকের কাছে টিকেট বিক্রি করতে পারবে তারা। এ জন্য অর্ধেক আসনের টিকেট বিক্রির জন্য বাজারে ছাড়ে তারা।

কিন্তু এই ৪০ হাজার টিকেটই এখনো বিক্রি করতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা। খবর মার্কা।

চ্যাম্পিয়ন্স লিগের এ মৌসুমের গ্রুপ পর্বের শুরুতে বার্সা ও বায়ার্নের এ ম্যাচটি হলো সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচ। কিন্তু এ ম্যাচটি নিয়ে বার্সার সমর্থকরা এখন খুব বেশি আগ্রহ দেখাচ্ছেন না।

এর কারণ হলো লিওনেল মেসির বার্সা ছেড়ে পিএসজিতে চলে যাওয়া। তিনি বার্সা ছাড়ার পর মাঠে বসে খেলা দেখার আগ্রহ আপাতত অনেক দর্শক হারিয়ে ফেলেছে বলে স্বীকার করেছে বার্সা ক্লাব কর্তৃপক্ষ। তবে তাদের আশা ধীরে ধীরে পরিস্থিতি ঠিক হবে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান তাদের এক প্রতিবেদনে জানিয়েছে ৪০ হাজার টিকেটের মধ্যে এখন পর্যন্ত প্রায় ৩২ হাজার টিকেট বিক্রি করতে সমর্থ হয়েছে কাতালুনিয়ার ক্লাবটি। ম্যাচের আগের দিনও প্রায় ৮ হাজার টিকেট অবিক্রীত রয়ে গেছে।

ঘরের মাঠে বার্সার ম্যাচ হলে টিকেট নিয়ে হুড়োহুড়ি লেগে যায়। এবারো এমনটি হবে, এটি ভেবে বার্সা জানিয়েছিল লটারির মাধ্যমে দর্শকদের টিকেট দেবে তারা। কিন্তু তা তো হয়নিই, উল্টো এখনো হাজার হাজার টিকেট পরে আছে।

এদিকে আগামীকাল চ্যাম্পিয়ন্স লিগে ন্যু ক্যাম্পে বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হবে বার্সা ও বায়ার্ন। এর মাধ্যমে লিওনেল মেসিকে ছাড়া প্রথমবারের মতো ইউরোপ মিশনে নামবে বার্সেলোনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৬ নভেম্বর, ২০২১
২২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন