Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পুলিশের বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় আবু সাঈদ নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে মারাত্মক আহত করার অভিযোগ উঠেছে। মারধরের শিকার গৃহবধূ মনিকা খাতুন এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার রাতে মনিকা খাতুনের মামা সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন মনিকার বাবা। মনিকার স্বামী পুলিশ সদস্য আবু সাঈদ বর্তমানে কুষ্টিয়া পুলিশ লাইনে কর্মরত আছেন।

আহতের পরিবার সূত্রে জানা যায়, ২ বছর আগে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে আবু সাঈদের সঙ্গে একই উপজেলার জুরাইনপুর গ্রামের মতিয়ার রহমানের মেয়ে মনিকা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে নানা বিষয়েই নির্যাতনের শিকার হতেন মনিকা। সাঈদের দাবি পূরণ করেও বিয়ের পরে আরো যৌতুকের জন্য মারধরের শিকার হতে থাকেন মনিকা। যৌতুক দিতে রাজি না হওয়ায় তখন মনিকাকে মারধর করে আবু সাঈদ। পরে ভাড়া বাসা থেকে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে তিনি দুইদিন ধরে চিকিৎসাধীন রয়েছেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল আলম জানান, আহত অবস্থায় ওই গৃহবধূকে হাসপাতালে আনা হয়। এ সময় তার রক্তক্ষরণ হচ্ছিল। এছাড়া তার তলপেটসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।
এদিকে ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে আবু সাঈদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, এ ঘটনায় পুলিশ কনস্টেবল আবু সাঈদ এর বিরুদ্ধে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ