Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মেট্রোরেলের মালামাল চুরি চোরচক্রের ১১ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

 মেট্রোরেল প্রকল্পের মালামাল চুরির ঘটনায় সংঘবদ্ধ চোরচক্রের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব। গতকাল দুপুরে রাজধানীর মিরপুরের শাহ আলী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. মোতালেব শিকদার, মো. নজরুল ইসলাম, মো. হাবিব উল্লাহ ভুঁইয়া, মো. ওয়ালীউল্লাহ ওরফে বাবু, সুমন ঘোষ, আব্দুল্লাহ আল মামুন, মো. আব্দুস ছাত্তার, মো. আশিক, মো. আমজাদ হোসেন রাজন, মো. মনির ও মো. রিয়াজুল।

র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর কামরুল ইসলাম বলেন, আমাদের কাছে সুনির্দিষ্ট অভিযোগ ছিল সংঘবদ্ধ একটি চক্র মেট্রোরেল প্রকল্পের মালামাল চুরি করে আসছে। তাদের কাছ থেকে চোরাইকৃত ১৮টি আইবীম যার ওজন ৪০ টন। যার বাজার মূল্য ২৫ লাখ টাকা, ১টি ট্রাক, ১টি প্রাইভেটকার, নগদ ৪ লাখ ২৩ হাজার টাকা ও ১৬টি মোবাইল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা পরষ্পরের যোগসাজসে দীর্ঘদিন ধরে এ কাজ করে আসঠে। তারা ঢাকা মেট্রোরেল প্রকল্প ছাড়াও আরো গুরুত্বপূর্ন প্রকল্পের আইবীম, অপ্রয়োজনীয় লোহা, ইস্পাত, তার, মেশিন কৌশলে চুরির ঘটনার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি চোরচক্রের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ