Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাপার এমপি মাসুদা রশিদ চৌধুরীর ইন্তেকাল

চট্টগ্রামে দাফন আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

জাতীয় পার্টির সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাসুদা এম রশীদ চৌধুরী আর নেই। গতকাল রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে ব্যারিস্টার সানজিদ রশীদ চৌধুরী ও মেয়ে ব্যারিস্টার সানজিদা রশীদ চৌধুরীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও ভক্ত অনুরাগী রেখে গেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই অধ্যাপকের গতকাল প্রথম জানাজে জানাজা অনুষ্ঠিত হয় মগবাজারে তার নিজ বাসভবনে। অতপর বাদ আছর জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।। আজ মঙ্গলবার চট্টগ্রাম লালদিঘী মাঠে বাদ জোহর তৃতীয় নামাজে জানাজা ও বাদ আছর রাউজানের গহীরা গ্রামে চতুর্থ জানাজা শেষে তাকে দাফন করা হবে।
অধ্যাপকা মাসুদা এম রশীদ চৌধুরীর মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় জিএম কাদের বলেন, অধ্যাপিকা মাসুদা রশিদ একজন ভালো মানুষ ছিলেন। তিনি অত্যন্ত সৎ, আদর্শবান, বিনয়ী, সদালাপী নেত্রী ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপার এমপি মাসুদা রশিদ চৌধুরীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ