Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাথায় গুলি লেগে র‌্যাব সদস্যের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কুর্মিটোলায় র‌্যাব সদরদফতরে মাথায় গুলি লেগে শুভ মল্ল (২৬) নামে এক র‌্যাব সদস্য মারা গেছেন। পুলিশের এই কনস্টেবল প্রেষণে র‌্যাব সদরদফতরে কর্মরত ছিলেন। গতকাল দুপুর আড়াইটার দিকে র‌্যাব সদরদফতরে এ ঘটনা ঘটে। নিহত শুভের গ্রামের বাড়ি চট্টগ্রামের জোরাবগঞ্জ থানায়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, শুভ একাই দায়িত্ব পালন করছিলেন। হঠাৎ তিনি মাথায় গুলিবিদ্ধ হন। এটি দুর্ঘটনা না আত্মহত্যা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। পরে বিকেল ৫টার দিকে গুরুতর অবস্থায় শুভ মল্লকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গতকাল রাতে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। তার মাথায় গুলি লেগেছে। আমরা সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। বিস্তারিত পরে জানানো হবে। লাশ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব সদস্যের মৃত্যু
আরও পড়ুন