Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আইপিএল খেলতে গেলেন সাকিব, মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

দুজনের যাওয়ার কথা ছিল একসঙ্গেই। তবে বাগড়া দিল মুস্তাফিজের রহমানের ভিসা জটিলতা। সাকিব আল হাসান আগের রাতেই চলে গেলেন আইপিএল খেলতে। শঙ্কট কাটিয়ে গতরাতেই তার পিছু নিয়েছেন মুস্তাফিজও। দুবাইয়ের উদ্দেশে রোববার রাত পৌনে দুইটায় ঢাকা ছাড়েন সাকিব। গতকাল রাতে গেছেন কাটার মাস্টারও।
ভারতের কোভিডের প্রকোপ প্রবলভাবে বাড়তে থাকায় এবং তা টুর্নামেন্টে প্রভাব ফেলায় গত ৪ মে স্থগিত হয় এবারের আইপিএল। অনেক টানাপোড়েন শেষে অবশেষে টুর্নামেন্টের বাকি অংশ শুরু হতে যাচ্ছে আগামী রোববার থেকে। ভারত থেকে আসর সরে গেছে সংযুক্ত আরব আমিরাতে। আইপিএলে সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। স্থগিত হওয়ার আগে এবারর আসরে তার পারফরম্যান্স ছিল হতাশাজনক। তিনটি ম্যাচ খেলে করতে পারেন তিনি কেবল ৩৮ রান, ওভার প্রতি আটের বেশি রান দিয়ে নেন ২ উইকেট। আর মুস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। স্থগিত হওয়ার আগে দলের সাত ম্যাচের সবকটি খেলে তার উইকেট ৮টি। রান দেন ওভারপ্রতি ৮.২৯।
টুর্নামেন্টের নতুন শুরুতে সাকিবদের প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর, আবু ধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। পরদিনই মুস্তাফিজদের লড়াই দুবাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে। আইপিএল শেষে বিশ্বকাপের জন্য ওমানে সরাসরি বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন দুজন। বিশ্বকাপের আগে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচগুলোয় তাদেরকে পাওয়ার সম্ভাবনা সামান্যই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন