Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে চাঁদাবাজি, ট্রাফিক পরিদর্শককে ধাওয়া

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৪ পিএম

নগরীতে চাঁদাবাজির অভিযোগ তুলে ট্রাফিক পুলিশের এক কর্মকর্তাকে ধাওয়া দিয়েছে পরিবহন শ্রমিকরা। সিটি গেট এলাকার সোমবার ট্রাফিক পুলিশের পরিদর্শক মোস্তফা আল মামুনকে ধাওয়া দেয়ার এ ঘটনা ঘটে। এমন দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। জানা গেছে, সকাল থেকে কৈবল্যধাম এলাকায় নিয়মিত দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট ফাহিম মৃধা।

তিনি দায়িত্ব পালনের পাশাপাশি নানা অনিয়মে বিভিন্ন গাড়ির বিরুদ্ধে মামলা দিচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে সেখানে পৌঁছান টিআই মোস্তফা আল মামুন।

তিনি সার্জেন্টের সঙ্গে কথা বলছিলেন। বেলা ১১টার দিকে তাদের পাশে থাকা মাস্কবিহীন একজনকে টিআই মামুন সরে যেতে বলেন। সে সময় ওই ব্যক্তি উত্তেজিত হয়ে কিছু বুঝে ওঠার আগে কয়েকজনের সহযোগিতায় টিআই মামুনকে ধাওয়া দেন। এরপর সড়কে জড়ো হয়ে শ্রমিকরা ‘টিআই মামুনের অত্যাচার, মানি না, মানব না’ স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে ঘটনাস্থলে আকবর শাহ থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

তবে টিআই মামুন দাবি করেন, তার পেছনে অবৈধ লেন ঘিরে চাঁদাবাজি করা কয়েকজন লেগে আছেন। সিটি গেট এলাকায় একটি অবৈধ কার এবং একটি অবৈধ অটোরিকশা লেন বন্ধ করে দেওয়াতে তারা তার ওপর ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলেও জানান তিনি।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ সাংবাদিকদের বলেন, ভিডিওটি আমি দেখেছি। এ ব্যাপারে খবর নিয়েছি। তদন্ত করে দেখছি। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ