Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এবার বেয়ার গ্রিলসের অ্যাডভেঞ্চার সঙ্গী অজয় দেবগন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৩ এএম

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও অ্যাকশন হিরো অজয় দেবগণকে নিয়ে নিজের পরবর্তী এপিসোড শ্যুট করবেন বেয়ার গ্রিলস। এই শো-এর শুটিংয়ের জন্য ইতিমধ্যেই মালদ্বীপে পৌঁছে গিয়েছেন অজয়। প্রকৃতির মাঝে নিজেদের বাঁচিয়ে রাখতে সবরকম চেষ্টা করবেন অজয় ও বেয়ার। জানা গিয়েছে শীঘ্রই শুরু হবে শুটিং।

এর আগেও হলিউডে একাধিক তারকার সঙ্গে কাজ করেছেন বেয়ার। তার শো-তে ভারতীয় অভিনেতাদের উপস্থিতিও নতুন নয়। এর আগে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে এই শো-তে। তবে শুধু অভিনেতা নয়, বেয়ার গ্রিলসের এই শো-তে দেখা গিয়েছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও। তারা জঙ্গলে অ্যাডভেঞ্চার করেছেন জনপ্রিয় ধারাবাহিক ইনটু দ্য ওয়াইল্ড ও ম্যান ভার্সেস ওয়াইল্ড খ্যাত বেয়ার গ্রিলসের সঙ্গে। অক্ষয় ও রজনীকান্ত কর্ণাটকের বন্দিপুরে ও নরেন্দ্র মোদির সঙ্গে জিম করবেট জাতীয় উদ্যানে শ্যুটিং করেছেন বেয়ার।

বলিউডেও তার তালিকায় ছিল আরো একাধিক তারকার নাম। কিন্তু করোনাকালিন সময়ে সেই কাজ কিছুদিন বন্ধ রাখেন বেয়ার। তাই এবার ফের অজয়কে দিয়ে নিজের অ্যাডভেঞ্চার যাত্রা শুরু করেছেন তিনি। বেয়ার গ্রিলসের শো-এর ফরম্যাট অনুযায়ী সেলিব্রিটিদের টানা ৪৮ ঘণ্টা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে, সঙ্গে থাকবেন বেয়ার গ্রিলস। কীভাবে এই অভিনেতা একের পর এক চ্যালেঞ্জ গুলো হাতের মুঠোয় নেবে, তা নিয়েই চলবে শো। এই এপিসোডটির স্ট্রিমিং হবে ডিসকভারি প্লাস ও ডিসকভারি চ্যানেলে।

অজয়ের হাতে এমনিতেই এখন রয়েছে একাধিক ছবির কাজ। দক্ষিণী ছবি 'কাইথি'র হিন্দি রিমেক, লাভ রঞ্জনের ছবিতে কাজ, ডিজনী প্লাস হটস্টারে 'রুদ্র' ওয়েব সিরিজ, রয়েছে অমিতাভ বচ্চনের সঙ্গে 'মেডে' ছবির কাজ। মুক্তির অপেক্ষায় রয়েছে 'ময়দান' ও রাজামৈলির 'ট্রিপল আর', যাতে কেমিও করছেন অজয় দেবগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ