Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় মোটরসাইকেল থেকে পরে যুবকের মৃত্যু

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মোটরসাইকেল থেকে পরে ইউনুছ ফকির (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার গোপালগঞ্জে-পয়সারহাট সড়কের চিত্রাপাড়া স্লুইসগেটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

মোটরসাইকেলর চালক সুজন মিয়া জানায় তিনবন্ধ মোটরসাইকেলে করে মুলাদি থেকে গোপালগঞ্জে রেল লাইন দেখতে আসেন সেখান থেকে বাড়ি ফেরার পথে চিত্রাপাড়া স্লুইসগেটের কাছে একটি যাত্রীবাহী বাসকে সাইট দিতে গিয়ে মোটরসাইকেলটির গতি নিয়ন্ত্রণ করলে পিছন থেকে ইউনুছ ফকির ছিটকে পরে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত লেগে গুরুতর আহত হন। পরে তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইউনুছ ফকির বরিশাল জেলার মুলাদি উপজেলার কুতুবপুর গ্রামের দুলাল ফকিরের ছেলে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম জানান বরিশালের মুলাদি থেকে তিন বন্ধু ঘুরতে এসে মোটরসাইকেল থেকে ছিটকে পরে ইউনুছ ফকিরের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়,পরে তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ