Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভিওআইপি ব্যবসার অভিযোগে লালমাটিয়ায় অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:০০ পিএম

অবৈধ ভিওআইপি (ভয়েস ওভার আইপি) ব্যবসা পরিচালনার অভিযোগে রাজধানীর লালমাটিয়ায় একটি বাসায় যৌথ অভিযানে নেমেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে লালমাটিয়ার ই-ব্লকের একটি বাসায় ওই অভিযান শুরু হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা ৬টার পরও অভিযান চলছে।

অভিযানে অংশ নেওয়া বিটিআরসি’র ডেপুটি ডিরেক্টর গোলাম সরওয়ার বলেন, ভিওআইপি ব্যবসার অভিযোগ লালমাটিয়ার একটি বাসায় অভিযান চলছে। কোনো প্রতিষ্ঠানের নামে নয়, ব্যক্তি মালিকানাধীন একটি ফ্ল্যাটে অবৈধভাবে ওই ব্যবসা চলছিল।

এক প্রশ্নের উত্তরে গোলাম সরওয়ার বলেন, আমরা ভিওআইপি ব্যবসার যন্ত্রপাতি জব্দ করছি। তবে তাৎক্ষণিকভাবে ভিওআইপি ব্যবসা চালিয়ে যাওয়া ওই ব্যক্তির নাম জানা যায়নি।

বিটিআরসি জানিয়েছে, অবৈধ ভিওআইপি ব্যবসার বিরুদ্ধে আগে থেকেই বিটিআরসি সোচ্চার। আগে থেকেই তারা এ ধরনের অভিযান চালিয়ে আসছে। ভবিষ্যতেও অভিযোগ বা তথ্য পেলে এরকম অভিযান চালানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ