Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বোমা তৈরির সময় বিস্ফোরণ, যুবক আহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৫ পিএম

যশোরের অভয়নগরে ঘরের মধ্যে বোমা বানানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শফিকুল ইসলাম ওরফে শপ্পা (৩৬) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। উপজেলার রাজঘাট এলাকায় কার্পেটিং জুট মিল সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে। আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে।

শপ্পার পরিবার ও প্রতিবেশীরা জানান, মধ্যরাতে শপ্পার ঘরে বিকট শব্দে কিছু বিস্ফোরিত হয়। এসময় রক্তাক্ত অবস্থায় শপ্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই শপ্পাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন হাসপাতালের জুররী বিভাগের চিকিৎসক।

এ ব্যাপারে জরুরী বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া জাহান মুঠোফোনে জানান, আহত শপ্পা নামে রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই খুলনা মেডিক্যালে প্রেরণ করা হয়েছে। বোমার স্প্লিন্টারে তার চোখ, মুখসহ শরীরের সামনের অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে। এছাড়া তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্থ হয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, নিজ ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাতে ঘটনাস্থল পরিদর্শনের সময় আহত শপ্পার ঘরের খাটের নিচ থেকে পাঁচটি রামদা ও বিস্ফোরিত বোমার স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে। চিকিৎসাধীন শফিকুল ইসলাম ওরফে শপ্পার নামে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ