Inqilab Logo

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

যশোরে মোটরসাইকেল সহ চোর চক্রের ৪ সদস্য আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৭ পিএম

যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় ৫টি চোরাই মোটরসাইকেল, দুইটি মাস্টার চাবি, মোটরসাইকেল পাঠানো কুরিয়ার সার্ভিসের কপি উদ্ধার হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো- যশোর জেলার বাঘারপাড়া থানার খানপুর এলাকার ছমির বিশ্বাসের ছেলে খাইরুল ইসলাম কাজল ওরফে কাজল বিশ্বাস (৫৬), সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চিংড়ীখালী এলাকার মজিদ সরকার ওরফে মজিদ গাজীর ছেলে আলামিন ওরফে আলমগীর (৪০), চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানার কাউন্সিলপাড়া এলাকার মৃত মনির হোসেনের ছেলে সোহানুর রহমান তমাল ওরফে মামুন (২৮), একই থানার রাজাপুর মল্লিকপাড়া এলাকার শওকত আলী ওরফে শকোর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

জেলা পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটককৃতরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা যশোর জেলাসহ আশপাশের মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কুরিয়ারের মাধ্যমে ও সরাসরি ক্রয়- বিক্রয় করে। আটক আলামিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় দুইটি অস্ত্র, দুইটি হত্যা, একটি মাদক, নয়টি মোটরসাইকেল চুরি মামলাসহ ১৪টি মামলা ও ওয়ারেন্ট মূলতবী রয়েছে। সাদ্দামের বিরুদ্ধে ১টি অস্ত্র, ১টি মাদক, ৩টি মোটরসাইকেল চুরি মামলাসহ ৫টি মামলা রয়েছে। খাইরুল ইসলাম সবুজের বিরুদ্ধে ১টি ডাকাতি মামলাসহ ৩টি মামলা, সোহানুর রহমান তমালের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ৫টি মোটরসাইকেল চুরি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ