Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

চিঠিপত্র

| প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম


গ্রামপাঙ্গাসী থেকে শ্রীদাসগাঁতী রাস্তা চাই
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৮ নং পাঙ্গাসী ইউনিয়নের গ্রামপাঙ্গাসী চাঁনপাড়া থেকে শ্রীদাসগাঁতী মাত্র এক কিলোমিটার দূরত্ব। কিন্তু এই দূরত্বটাই পারি দিতে হয় ধান ক্ষেতের আইল দিয়ে। প্রতিদিন শত শত মানুষ দুর্ভোগ পোহায় এই পথে চলাচল করে। বিশেষ করে, বর্ষাকালে ৪ থেকে ৫ মাস পানির নিচে ডুবে থাকে দু’ গ্রামের অধিবাসীদের একমাত্র চলার পথটি। এই রাস্তা দিয়ে শিশুরা-কিশোররা কষ্ট করে মসজিদ,স্কুল, মাদরাসায় যায় প্রতিদিন। এই নিচু আইল দিয়ে শত শত শিখ্যার্থীসহ সাধারণ মানুষ নিয়মিত যাতায়াত করে থাকে। কিন্তু বর্ষা মৌসুমের ৪-৫ মাস অত্র গ্রামপাঙ্গাসী চাঁনপাড়ার শিক্ষার্থী এবং সাধারণ মানুষ চলাচল করতে পারে না। এমতাবস্থায় গ্রামপাঙ্গাসী থেকে শ্রীদাসগাঁতী পর্যন্ত নিচু আইল উঁচু করাসহ রাস্তাটি পাকা করার জন্য সংশ্লিস্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।
মো. মোকাদ্দেস হোসাইন সোহান
গ্রামপাঙ্গাসী চাঁনপাড়া, বোয়ালিয়ারচর, সিরাজগঞ্জ।

 

হাটপাঙ্গাশি কালিয়াবীল ব্রিজটি সংস্কার করুন
সিরাজগঞ্জের রায়গঞ্জের পুরাতন বগুড়া আঞ্চলিক মহাসড়কের হাটপাঙ্গাশি কালিয়াবীল ব্রিজের মাঝখানে এবং ব্রিজের পশ্চিম পার্শে প্রধান সড়কে বড় ধরনের দু’টি গর্তের সৃষ্টি হয়েছে। এতে প্রায় প্রতিদিনই ঘটছে ছোট-খাটো দুর্ঘটনা। এটি একটি গুরুত্বপূর্ণ আঞ্চলিক মহাসড়ক। এ সড়কে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করছে। জনগুরুত্বপূর্ণ এ সড়কটির হাটপঙ্গাশি কালিয়াবীল ব্রিজটি সংস্কার করা খুবই জরুরি। এমতাবস্থায় উক্ত ব্রিজটি সংস্কার করার জন্য উপজেলা প্রকৌশলী তথা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।
মো. মোকাদ্দেস হোসাইন সোহান
গ্রামপাঙ্গাশি চাঁনপাড়া, বোয়ালিয়ারচঁর, সিরাজগঞ্জ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিঠিপত্র

২৪ সেপ্টেম্বর, ২০২১
২৪ সেপ্টেম্বর, ২০২১
২৩ সেপ্টেম্বর, ২০২১
২৩ সেপ্টেম্বর, ২০২১
২১ সেপ্টেম্বর, ২০২১
১৭ সেপ্টেম্বর, ২০২১
১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন