Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সীতাকুণ্ডে ব্যবসায়ী নিহত

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি শিপব্রেকিং ইয়ার্ডে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে বাঁশবাড়িয়া আকিলপুর সাগর উপকূলে অবস্থিত মাদার স্টিল শিপব্রেকিং ইয়ার্ডে জাহাজের কিছু স্ক্র্যাপ মালামাল কিনতে যান মো. আলী (৪৭) নামের এক ব্যবসায়ী। এসময় তিনি স্ক্র্যাপ মালামাল দেখার সময় হঠাৎ করে ওপর থেকে একটি অক্সিজেন সিলিন্ডার বতল তার পাশে পড়লে সেটি বিস্ফোরণ হয়। এতে করে তিনি ঘটনাস্থলেই মারাত্মক দগ্ধ হলে ইয়ার্ড কর্তৃপক্ষ তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়। নিহত ব্যবসায়ী মো. আলী কুমিরা ইউনিয়নের কাজীপাড়া গ্রামের জানে আলমের ছেলে।
এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি মোঃ আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, উপজেলার বাঁশবাড়িয়া সাগর উপকূলে অবস্থিত মাদার স্টিল শিপব্রেকিং ইয়ার্ডের কিছু স্ক্র্যাপ মামালাম কিনতে যান ব্যবসায়ী মো. আলী। এতে একটি অক্সিজেন সিলিন্ডারের বতল বিস্ফোরন হলে তিনি দগ্ধ হন। কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ