Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কারেন্ট জাল আটক

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট জাল আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ জাল রাখার দায়ে এক ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভেড়ামারা উপজেলার মাধবপুর গ্রামের শাহজাহানের বাড়িতে অভিযান চালিয়ে এসব কারেন্ট জাল জব্দ করেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক দীনেশচন্দ্র সরকার। তিনি জানান, উপজেলার মাধবপুর গ্রামের শাহজাহানের বাড়িতে অবৈধ কারেন্ট জাল রয়েছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ করা হয়।
এ সময় অবৈধ জাল রাখার দায়ে শাহজাহান নামে একজনকে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়। পরে জব্দ জালগুলো প্রকাশ্যে পুড়িয়ে ধ্বংস করা হয়।
তিনি আরও বলেন, ‘মৎস্য রক্ষা ও মৎস্য সম্পদ বৃদ্ধির জন্য নিয়মিত অভিযান পরিচালনা করছি। অবৈধ জাল বিক্রি বন্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।’ অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও র‌্যাব সদস্যরা সহায়তা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ