Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের বিভিন্ন হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও ১২টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন ধরণের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বুরো বাংলাদেশের উদ্যোগে সিভিল সার্জনের সভাকক্ষে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
কমার্শিয়াল ব্যাংক অব সিলনের ১০ লাখ টাকা আর্থায়নে ১০টি উপজেলায় ও ব্যুরো বাংলাদেশের অর্থায়নে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও সদর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিলো রেফ্রিজারেটর, জেনারেটর, ইসিজি ম্যাশিন, সিরিঞ্জ পাম্প, জিডিটাল ইনফ্রারেড, থার্মোমিটার, পাল্স অক্সিমিটার, অক্সিজেন ফ্লো মিটার, কেএন-৯৫ মাস্ক, ফেস শিল্ড ও হ্যান্ড স্যানিটাইজার।
এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ব্যুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনের পরিচালক রাহেলা জাকির, টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. খন্দকার সাদিকুর রহমান, শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মোহাম্মদ অলী খান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীরসহ আরো অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ