Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মতলবে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদন্ড

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৮:৫৫ পিএম | আপডেট : ১০:২৪ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে ইভটিজিং করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত হলেন- ইসলামাবাদ গ্রামের রফিক প্রধানের ছেলে রহমত উল্লাহ (২৫)। অপর সহযোগী উত্তর টরকী গ্রামের খোকন সরকারের ছেলে ইমন (২৪) কে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অভিযুক্ত রহমত উল্লাহ ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় অশ্লীল গালিগালাজ ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে আটক করে। পরে বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ইভটিজিং বিষয়টি প্রমাণিত হওয়ায় রহমত উল্লাহ (২৫) কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ও সহযোগী ইমন (২৪) কে ভবিষ্যতে খারাপ ছেলেদের সাথে মিশবেনা মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা জানান, ছাত্রীকে উত্যক্ত করায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ