Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইয়াবাসহ ধরা ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার মূলহোতা মোক্তার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ইয়াবা এবং দুই সহযোগীসহ গ্রেফতার হয়েছেন নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার প্রধান আসামি মোক্তার হোসেন। সোমবার মধ্যরাতে নগরীর ডবলমুরিং থানার দেওয়ানহাট নজির আহমদ সওদাগর বাড়ির তৃতীয় তলার ছাদে মাদকের আসর থেকে তাকে পাকড়াও করে পুলিশ।

এ সময় ১৩৮ পিস ইয়াবা ও ৩০ পিস সাদা প্যাকেট উদ্ধার করে পুলিশ। মোক্তারের অপর দুই সহযোগী হলেন- রেদোয়ান ইসলাম তানভীর ও মো. ফারুক। তাদের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। মোক্তারের বিরুদ্ধেও রয়েছে একাধিক মামলা।
২০১৭ সালের ৬ অক্টোবর নগরীর সদরঘাট নালাপাড়া এলাকায় দিনদুপুরে ঘর থেকে ডেকে এনে পিটিয়ে হত্যা করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে। দলীয় কোন্দলের জেরে এ খুনের ঘটনা ঘটে। সুদীপ্ত হত্যার মামলায় মোক্তার প্রধান আসামি। তবে এ মামলায় সে জামিনে রয়েছে।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া জানান, ইয়াবাসহ গ্রেফতার মোক্তার ও তার দুই সহযোগীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

২৯ নভেম্বর, ২০২১
৩১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ