Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সান্তাহার রেলস্টেশনে বাড়ছে চুরি-ছিনতাই

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সান্তাহার রেলস্টেশনে ব্যাপকহারে চুরি-ছিনতাই বৃদ্ধি পেয়েছে। গত সোমবার বিকেলে সান্তাহার রেলস্টেশনে ইতালি প্রবাসীর পকেট কেটে নগদ ৩৫ হাজার টাকা, দুইশ ইউ এস ডলার, গ্রীনকার্ড, আইডিকার্ড এবং মূল্যবান কাগজ পত্রসহ ম্যানিব্যাগ চুরি হয়ে যায়। এতে সময়মত ইতালি যাওয়া হচ্ছে না তার। ঐ প্রবাসী নওগাঁর রানীনগর উপজেলার কাশিমপুর গ্রামের রিয়াজ উদ্দীনের ছেলে সোহেল রানা। আজ তার ইতালি যাওয়ার কথা ছিল।

জানা যায়, গত সোমবার বিকেল ৫টারদিকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন যোগে ঢাকা যাওয়ার জন্য সান্তাহার রেলস্টেশনে আসেন। একপর্যায়ে ট্রেনে ওঠার সময় পকেট কাটা পার্টির সদস্যরা তার পকেট কেটে ৩৫ হাজার টাকা, দুইশ ইউ এস ডলার, ইতালির গ্রীনকার্ড, আইডিকার্ড ও মূল্যবান কাগজ পত্রসহ ম্যানিব্যাগ চুরি করে। পরে ভুক্তভোগী সোহেল রানা এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ তার চুরি মামলা না নিয়ে ম্যানিব্যাগ হারিয়ে গেছে মর্মে একটি সাধারণ ডাইরী করেন।
এছাড়াও গত ২০ আগস্ট সান্তাহার পৌর এলাকার ডালপট্টির ইকবাল হোসেনের ছেলে কলেজ ছাত্র তুর্জ সৈয়দপুর থেকে খুলনাগামী আন্তঃনগর রুপসা ট্রেনে ওঠার সময় পকেট কাটা পার্টির সদস্যরা তার পকেট থেকে একটি দামি মোবাইল ফোন চুরি করে। এছাড়াও শহরের পোস্ট অফিস পাড়ার লেকচারার আল আলামিন বাবু জানান, গত কয়েক দিন আগে সান্তাহার ষ্টেশনে ট্রেনে ওঠার সময় তার দুইজন নিটকতম আত্মীয়ের দামি মোবাইল চুরি হয়।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মো. মনজের আলী বলেন, এ বিষয়ে থানায় জিডি হয়েছে, আমরা মালামাল গুলো উদ্ধারের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সান্তাহার রেলস্টেশন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ