Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাগুরা ডিসি অফিসের সমানে হাঁটু পানি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মাগুরায় দুদিনের টানা বর্ষণে জেলা প্রশাকের কার্যালয়ের সামনে হাঁটু পানি জমেছে। প্রতিদিনের মত সেবা নিতে এসে চরম বিপাকে পড়েছে সাধারণ মানুষ। এছাড়া কর্তকর্তা-কর্মচারীদের অফিসে ঢুকতে পানির কারণে বেশ কষ্ট করতে হচ্ছে।
গতকাল মঙ্গলবার দেখা গেছে, বৃষ্টির মধ্যে সেবা নিতে এসে সমস্যায় পড়েছে অনেকেই। ডিসি অফিস, বিআরটিএ অফিস ও তথ্য অফিসসহ জরুরি কাজে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সামনে হাটু পানি। এতে করে জরুরি সেবা নিতে হলে হাটু পানি পাড়ি দিয়েই যেতে হচ্ছে অফিসগুলোতে। গত সোমবার সন্ধ্যা থেকে শুরু হওয়া বৃষ্টির পানিতে মূলত ডিসি অফিসের সামনে পানিবদ্ধতা সৃষ্টি হয়েছে। বিআরটিএ অফিসে সেবা নিতে আসা নাজমুল হাসান কানন বলেন, সকালে মোটরসাইকের সেবা নিতে অফিসে এসে দেখি অফিসের সামনে হাটু পানি। ডিসি অফিসের সামনে এভাবে পানি থাকায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে সরকারি জরুরি সেবা নিতে আসা সাধারণ মানুষদের।
জানা গেছে, শুধু জেলা প্রশাসকের কার্যালয়ে নয়, শহরের সাহাপাড়া, কলেজ পাড়া, পিটিআই পাড়া, স্টেডিয়াম পাড়া, দোহারপাড়, হাসপাতালপাড়াসহ শহরের বিভিন্ন জায়গায় এই পানিবদ্ধতা সৃষ্টি হয়েছে। এদিকে শহরের পানিবদ্ধতা দ্রুত নিষ্কাশনের ব্যবস্থা করার দাবি জানিয়েছেন চরম ভোগান্তির শিকার মাগুরা শহরবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা ডিসি অফিস
আরও পড়ুন