Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভালো আছেন পেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ডিয়াগো ম্যারাডোনার মৃত্যুর পর পেলের অসুস্থতাও চিন্তায় ফেলে দিয়েছিল গোটা পৃথিবীর ফুটবল ভক্তদের। তবে স্বস্তির খবর, বৃহদান্ত্র থেকে টিউমার অপসারণের সফল অস্ত্রোপচারের পর এখন ভালো আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। দ্রুতই ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে সরিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন তার কন্যা। আইসিইউতে থাকলেও শারীরিক অবস্থার উন্নতি হয়েছে পেলের। পেলের শারীরিক অবস্থা নিয়ে তার কন্যা টুইট বার্তায় লিখেছেন, ‘অস্ত্রোপচারের পর তিনি ভালো আছেন এবং কোনোরকম ব্যথা অনুভব করছেন না। মানসিক দিক দিয়েও ভালো আছেন। পরবর্তী এক দুই দিনের মধ্যেই তাকে ওয়ার্ডে নেওয়া হবে এবং দ্রুতই উনি বাড়িতে ফিরবেন।’ ২০১৫ সালে ছয় মাসের মধ্যে দু’বার এবং ২০১৯ সালেও বেশ কয়েক দিন হাসপাতালে থাকতে হয় সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলারকে।

এরপর গত আগস্টে আবারও শারীরিক অবস্থা কিছুটা খারাপ হলে হাসপাতালে ভর্তি হন পেলে। গত ১ সেপ্টেম্বর এক টুইট বার্তায় পেলে জানান, তিনি সুস্থ আছেন। অস্ত্রোপচারের পর শুরুতে কেবিনে নেওয়া হলেও পরে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। কয়েক দিন ধরেই আইসিইউতে আছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভালো আছেন পেলে

১৫ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন