Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুই মাদরাসাছাত্র নিখোঁজ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ফতুল্লা থেকে আব্দুস সবুর আহম্মদ সাদিক নামের ১২ বছরের এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। গত ১০ সেপ্টেম্বর থেকে ওই ছাত্র নিখোঁজ। সে পঞ্চবটি এলাকার জমিরিয়া মাদরাসা হেফজখানার ছাত্র। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় গত রোববার সাধারণ ডায়েরি করা হয়েছে।
সাধারণ ডায়েরিতে নিখোঁজ সবুরের বাবা ইমাম আহমেদ উল্লেখ করেছেন, তার ছেলে গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে মাদরাসায় যাওয়ার সময় পঞ্চবটি মোড় থেকে নিখোঁজ হয়। পরবর্তীতে আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খুঁজেও তার কোনও সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের সময় তার পরনে ছিলো সাদা জুব্বা। সবুরের সন্ধান পাওয়া গেলে ফতুল্লা মডেল থানা পুলিশকে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়া লাহিনী চারাবটতলা এলাকা থেকে মোহাম্মদ ইব্রাহিম ইসলাম জুমআ নামের এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। গত রোববার আনুমানিক বিকেল ৫টার সময় রাহেনি প্রাথমিক বিদ্যালয়ের নিকট হতে নিখোঁজ হয়। ইব্রাহিম লাহিনী চারাবটতলা এলাকার আনছার শেখের পুত্র।
জানা যায়, ইব্রাহিম অন্যান্য দিনের মতো গত রোববার রাহেনি প্রাথমিক বিদ্যালয়ের কাছে একটি মসজিদে আসরের নামাজ পড়তে গিয়ে আর ফিরে আসেনি। এমতাবস্থায় তিনি ও তার পরিবার ইব্রাহিমের সন্ধান চেয়ে দেশবাসী ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই মাদরাসাছাত্র নিখোঁজ

১৫ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ