Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

২৮ ঘণ্টা পর এক ছাত্রীর লাশ উদ্ধার

ডুবে চার ছাত্রীর মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরে লবলং নদের খালে ডুবে যাওয়ার প্রায় ২৮ ঘণ্টা পর গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় স্কুল ছাত্রী রিয়ার ভাসমান লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। এদিকে ফায়ার সার্ভিসের কর্মীরা মঙ্গলবার দুপুর পর্যন্ত খোঁজেও নিখোঁজ রিয়ার সন্ধান না পেয়ে তাদের অভিযান স্থগিত করেছিল।

জানা যায়, খালে ডুবে যাওয়ার স্থান থেকে প্রায় এক কিলোমিটার দক্ষিণে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে এলাকাবাসীরা রিয়ার লাশ উদ্ধার করেন। দীর্ঘ সময় পানিতে ভাসমান থাকায় লাশ কিছুটা বিকৃতি দেখা গেছে।
এর আগে সোমবার দুপুর সাড়ে বারোটায় পাইনশাইল গ্রামের সুলাইমানের দুই মেয়ে রিসি ও রিয়া, অটোচালক মঞ্জুর কন্যা মায়া ও মৃত হায়েত আলীর মেয়ে আইরিন লবলং নদের খালে গোসলে নেমে নিখোঁজ হোন। স্থানীয়রা খোঁজাখোঁজির পরও ডুবে যাওয়াদের না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তিন ঘণ্টা খুঁজে তিন ছাত্রীর লাশ উদ্ধার করেন।

অনেক খোঁজাখুঁজির পরও ডুবে যাওয়া রিয়ার লাশ না পেয়ে ডুবুরি দর উদ্ধার অভিযান অব্যাহত রাখে। গতকাল তারাও উদ্ধার অভিযান বন্ধ করে দেয়। পরে গতকাল বিকালে খালে ভাসমান অবস্থায় রিয়ার লাশ দেখে উদ্ধার করে এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ